১৭ কোটি মানুষের দোয়া থাকলে এমনই হয় : মুশফিক


প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৬

বড় বাঁচা বেঁচে গেছেন বাংলাদেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কক্সবাজারের উখিয়ার রয়েল টিউলিপ হোটেলে সাকিবকে পৌঁছে দিয়ে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে তাকে বহন করা হেলিকপ্টারটি। সে ঘটনায় নিহত হন বিজ্ঞাপন সংস্থার একজন লোক। অল্প সময়ের ব্যবধানে এ দুর্ঘটনায় হয়তো থাকতে পারতেন সাকিবও। তবে ১৭ কোটি মানুষের দোয়া রয়েছে বলেই বেঁচে গিয়েছেন সাকিব। নিজের ফেসবুক পেজে এমন মন্তব্যই করেছেন বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম।

শুক্রবার সকাল ৭ টার দিকে মেঘনা এভিয়েশনের হেলিকপ্টারটি ঢাকা থেকে ছেড়ে আসে। এরপর সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজারের উখিয়ার রেজুখাল এলাকার সমুদ্র সৈকতে যান্ত্রিক ত্রুটির কারণে দুর্ঘটনার কবলে পড়ে হেলিকপ্টারটি। এতে একজন পাইলট ও চারজন আরোহী ছিলেন। তবে এ ঘটনায় নিহত হন শাহ আলম নামের বিজ্ঞাপন সংস্থার এক কর্মকর্তা।

mushfiq
 
এ ঘটনার পর সাকিব সুস্থ থাকায় মহান আল্লাহ তা`আলার শুকরিয়া আদায় করেন মুশফিক। এবং নিহত ব্যক্তির আত্মার মাগফিরাত কামনা করে তিনি লিখেছেন, ‘সকল ধন্যবাদ মহান আল্লাহ তা’য়ালাকে, ১৭ কোটি মানুষের দোয়া থাকলে এমনই হয়। সাকিব সুস্থ ও নিরাপদ আছে শুনে ভালো লাগছে। কিন্তু আল্লাহ তাকে জান্নাত দান করুন, যিনি এ ঘটনায় মৃত্যুবরণ করেছেন। চলুন, তার আত্মার জন্য প্রার্থনা করি...।’

উল্লেখ্য, একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে এদিন সকালে কক্সবাজার যান সাকিব।

আরটি/এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।