বার্সায় থাকছেন নেইমার


প্রকাশিত: ০৬:০০ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৬

বেশ কিছু দিন ধরেই স্পেনের কিছু সংবাদমাধ্যমে জোর গুঞ্জন বার্সেলোনা ছাড়ছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। পিএসজি, ম্যানচেস্টার ইউনাইটেড তাকে দলে ভেড়াতে আগ্রহী। তবে ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড জানিয়েছেন, তিনি বার্সেলোনাতেই থাকছেন।

এ নিয়ে তিনি বলেন, `বার্সেলোনা ছাড়ার কথা আমি এখনও কল্পনা করিনি। আমি নিজেকে দলের গুরুত্বপূর্ণ একটি অংশ বলে অনুভব করি। আশা করি, তাদেরকে আরও অনেক সাহায্য করতে পারব।`

সম্প্রতি পিএসজির দেওয়া প্রস্তাব নিয়ে নেইমার বলেন, `টাকার অংকটা আমি নিশ্চিত বলতে পারছি না। কেননা, আমি এটা নিয়ে কথা বলতে পছন্দ করি না। তবে হ্যাঁ এর মধ্যে, অনেক দলের সঙ্গে আমার কথা হয়েছিল এবং আমি এখানেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি; এখানে আমি স্বচ্ছন্দ অনুভব করি।`

এদিকে নেইমারের এক এজেন্টের কথা অনুযায়ী পিএসজির প্রস্তাবের মধ্যে ছিল বছরে ৪ কোটি ইউরো, ব্যক্তিগত জেট ও বিশ্বজুড়ে হোটেল ব্যবসার অংশ।

উল্লেখ্য, গত জুনে নেইমারের সঙ্গে নতুন চুক্তি করে বার্সেলোনা; চুক্তি অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত তার ক্যাম্প ন্যুতে থাকার কথা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।