স্মিথ-ওয়ার্নারদের ব্যাটিং কোচ হিক


প্রকাশিত: ০৮:৪৩ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৬

আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজকে সামনে রেখে স্মিথ-ওয়ার্নারদের বিশেষজ্ঞ ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান গ্র্যায়েম হিক। ২০২০ সাল পর্যন্ত তিনি ক্রিকেট অস্ট্রেলিয়ার এই দায়িত্ব পালন করবেন।

হিকের ব্যাপারে দারুণ আশাবাদ ব্যক্ত করে দলের প্রধান কোচ ড্যারেন লেহম্যান বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজে গ্র্যায়েম আমাদের সাথে কাজ করেছে। পুরো দলে তার প্রভাব আমাদের দারুণভাবে উজ্জীবিত করেছে। সব ধরনের কন্ডিশনে সে অত্যন্ত অভিজ্ঞ একজন খেলোয়াড় ছিলেন। আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি, অ্যাশেজ সিরিজ ও আইসিসি বিশ্বকাপ সবকিছুই অদূর ভবিষ্যতে ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইংলিশ কন্ডিশনে তার অভিজ্ঞতা আমাদের দারুণভাবে কাজে লাগবে।’

ইংল্যান্ডের হয়ে ৬৫ টেস্ট ও ১২০টি ওয়ানডে খেলা হিক ২০১৩ সালে ক্রিকেট অস্ট্রেলিয়ার হাই পারফরমেন্স কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন। এছাড়া সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরে লেহম্যানের বিশ্রামের সুযোগে সহকারী কোচের দায়িত্ব পালন করেছেন হিক।

এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।