ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হাফিজের


প্রকাশিত: ০৮:১৭ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৬

ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অক্টোবরে অনুষ্ঠিতব্য ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। সম্প্রতি শেষ হওয়া ইংল্যান্ড সফরে হাফিজ এই ইনজুরিতে আক্রান্ত হন।

এ প্রসঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের মেডিকেল প্যানেলের সদস্য ড. মুহাম্মদ রিয়াজ বলেছেন, ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে তিনি বর্তমানে পুনর্বাসনের মধ্যে রয়েছেন। কিন্তু পুরোপুরি সুস্থ হয়ে উঠতে তার আরো তিন সপ্তাহ সময় বেশি লাগবে।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডসে দ্বিতীয় ওয়ানডের আগে হাফিজের ইনজুরি ধরা পড়ে। এর পরে ইংল্যান্ডের বিপক্ষে আর বাকি সিরিজ খেলতে পারেননি এই তারকা। সেখানেই তাকে আরো তিন সপ্তাহ বিশ্রামের পরামর্শ দেয়া হয়েছে।

এদিকে ক্যারিবীয় সিরিজে তিনটি ওয়ানডে ম্যাচের সঙ্গে আগামী ১৩ অক্টোবর থেকে দুবাইতে শুরু হওয়া প্রথম দিবারাত্রির টেস্ট ম্যাচেও তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।