শেষ সময়ের গোলে রিয়ালের নাটকীয় জয়


প্রকাশিত: ০২:৫৮ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৬

শেষ সময়ের দুই গোলে নাটকীয় এক জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ধরে রাখার অভিযান শুরু করেছে রিয়াল মাদ্রিদ। এগিয়ে থেকেও শেষ পর্যন্ত রিয়ালের কাছে ২-১ গোলে হেরে গেছে স্পোর্টিং লিসবন।     

বুধবার ম্যাচের শুরুতেই অগোছালো রিয়াল শিবিরে আক্রমণ করে লিসবন। ম্যাচের দ্বিতীয় মিনিটে গোলের সুযোগও পেয়েছিল সফরকারীরা। কিন্তু চেজারের প্রচেষ্টা একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। এরপর খেলায় ফিরতে শুরু করে স্বাগতিক রিয়াল। ম্যাচের ২৭ মিনিটে রোনালদোর শট কর্নারের বিনিময়ে ঠেকান লিসবন গোলরক্ষক। বাকি সময় তেমন কোন সুযোগ সৃষ্টি করতে না পারলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

riyal

বিরতি থেকে ফিরেই স্বাগতিক শিবিরকে হতাশ করে সফরকারী দলকে এগিয়ে দেন ব্রুনো চেজার।  নিষ্প্রভ রিয়াল গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে শেষের দিকে। ম্যাচের ৮৩ মিনিটে রোনালদোর শট বাড়ে লাগলে হতাশা বাড়ে স্বাগতিকদের।

তবে এর ছয় মিনিট পর ফ্রি-কিক থেকে দারুণ এক গোলে রিয়ালকে সমতায় ফেরান রোনালদো। আর যোগ করা সময়ের চতুর্থ মিনিটে মোরাতার বুলেট গতির হেড তিন পয়েন্ট নিশ্চিত করে রিয়াল মাদ্রিদের।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।