সবাইকে ঈদ মোবারক : এনামুল হক


প্রকাশিত: ১১:১২ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৬

ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে উৎসের কাছে ফিরে যাওয়া। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহতের সঙ্গে যুক্ত হওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা। আবার ঈদ-উল-আযহায় আনন্দের সঙ্গে যোগ হয় ত্যাগ। সব মিলে মুসলমানদের কাছে কুরবানী যেন বিশেষ উৎসব। সবাইকে সেই ঈদের শুভেচ্ছা জানালেন এনামুল হক বিজয়।

ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে ছুটে গেছেন বিজয়। সেখানে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করছেন তিনি। ঈদ-উল-আযহার নামায আদায় করে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে! সেখানে দেখা গেছে, চারজন একই রং ও ডিজাইনের পাঞ্জাবি ও টুপি পড়ে সেলফিবন্দী হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার।

সেলফিতে তোলা ছবিটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেছেন এনামুল হক। সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ২৩ বছর বয়সী এই ক্রিকেটার। সংক্ষেপে লিখেছেন এভাবে, ‘সবাইকে ঈদ মোবারক।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।