মেসি প্রতিটি মিনিট খেলুক : এনরিক


প্রকাশিত: ১০:০২ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৬

বার্সেলোনায় অনেক মানসম্মত খেলোয়াড় আছেন। কিন্তু লিওনেল মেসি কাতালান ক্লাবটিকে আলাদা একটি দলে পরিণত করেন। লম্বা সময় ধরে তিনি বিশ্বের সেরা ফুটবলার। এটা সত্যিই অসাধারণ। তিনি বার্সার ম্যাচগুলোতে প্রতিটি মিনিট খেলবেন, এমনটা চান দলীয় কোচ লুইস এনরিকও।

তবে ইনজুরি থাকাবস্থায় মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না এনরিক। তাই আজ চ্যাম্পিয়নস লিগের খেলায় সেল্টিকের বিপক্ষে বার্সার শুরুর একাদশে মেসিকে নাও নামাতে পারেন স্প্যানিশ এই কোচ। এ বিষয়ে সংবাদ সম্মেলনে এনরিক বলেন, ‘আমি চাই, মেসি প্রতিটি মিনিট খেলুক। সেও কিন্তু এটা বেশ পছন্দ করে। কিন্তু এটা নির্ভর করে খেলোয়াড় কেমন অনুভব করে। তার পায়ের অবস্থার ওপর নির্ভর করছে ব্যাপারটি।’

আগের ম্যাচে দেপার্তিভো আলাভাসের কাছে ২-১ গোলে পরাজিত হয়েছিল বার্সা। ওই ম্যাচে মেসি মাঠে নেমেছিলেন ৬০ মিনিটের মাথায়। এ সময়ে নেমে খুব একটা সুবিধা করতে পারেননি। তাই সেল্টিকের বিপক্ষে ভেবে-চিন্তেই মেসিকে মাঠে নামাতে চান এনরিক। বলেন, ‘সেল্টিকের বিপক্ষে ম্যাচের আগে ভেবে দেখব, মেসি বেশি মিনিট খেলতে পারে কিনা। তার পায়ের অবস্থা বুঝেই আমরা নির্ধারণ করব যে কত সময় খেলবে সে।’

প্রসঙ্গত, বাংলাদেশ সময় আজ মঙ্গলবার রাত ১২টা ৪৫ মিনিটে সেল্টিকের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টেন স্পোর্টস।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।