দেশে ফিরলেন তাসকিন-সানি


প্রকাশিত: ০৪:০১ এএম, ১২ সেপ্টেম্বর ২০১৬

বোলিং অ্যাকশন পরীক্ষা দিয়ে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরলেন টাইগার ক্রিকেটার তাসকিন আহমেদ ও আরাফাত সানি। রোববার রাত ১১টার দিকে ঢাকায় পৌঁছান তারা।

দ্বিতীয় বারের মতো বায়োমেকানিক্যাল পরীক্ষা দিতে, ৫ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ায় যান তাসকিন ও আরাফাত সানি। ৮ সেপ্টেম্বর সকাল ১০টায় তাসকিন, আর সানির পরীক্ষা ছিল দুপুর ১টায়। আগামী ১৪ থেকে ২১ দিনের মধ্যে পরীক্ষার ফল হাতে পাবেন বাংলাদেশের তারকা দুই বোলার।

এর আগে, ৯ মার্চ ভারতের ধর্মশালায় টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন, নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে তাদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ তোলেন ম্যাচ অফিসিয়ালরা। পরে তাদের দেয়া রিপোর্টের ভিত্তিতে ১২ মার্চ সানি ও ১৫ মার্চ তাসকিন, চেন্নাইয়ের শ্রীরামচন্দ্র বিশ্ববিদ্যালয়ের গবেষণাগারে বায়োমেকানিক্যাল পরীক্ষা দেন।

তবে, সেখানে উত্তীর্ণ হতে না পারায়, আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছিটকে পড়েন দু`জনই। কিন্তু, এবার অস্ট্রেলিয়ার বোলিং অ্যাকশন পরীক্ষায় ইতিবাচক ফলাফল পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী এই দুই বোলার।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।