লিভারপুলের কাছে লেস্টারের বড় হার


প্রকাশিত: ০৩:১৮ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৬

রূপকথার জন্মদিয়ে গত মৌসুমে প্রিমিয়ার লিগের শিরোপা জেতা লেস্টার সিটির চলতি মৌসুমটা ভালো যাচ্ছে না। শনিবার লিভারপুলের কাছে ৪-১ গোলে হেরে গেছে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

ঘরের মাঠ অ্যানফিল্ডে ম্যাচের শুরু থেকেই লেস্টারের উপর চড়াও হয়ে খেলতে থাকে লিভারপুল। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১৩ মিনিটে জেমস মিলনারের কাছ থেকে বল পেয়ে গোল করে দলকে লিড এনে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার রবের্ত ফিরমিনো। ম্যাচের ৩১ মিনিটে স্টারিজের ব্যাক হিল থেকে ডি-বক্সের মধ্যে বল পেয়ে অসাধারণ এক চিপে ব্যবধান দ্বিগুণ করেন সাদিও মানে।    

ম্যাচের ৩৮ মিনিটে গোল করে লেস্টারকে ম্যােচ ফেরান জেমি ভার্ডি। গোলটি অবশ্য একরকম উপহার দেন লুকাস লেইভা। ডি-বক্সের মধ্য বল বিপদমুক্ত করতে গিয়ে গোলের সামনে ভার্ডির পায়ে বল তুলে দেন ব্রাজিলের এই ডিফেন্ডার।
 
বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৬ মিনিটে বুলেট গতির শটে ব্যবধান ৩-১ করেন ইংল্যান্ডের মিডফিল্ডার অ্যাডাম লালানা। আর ৮৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে ৪-১ বড় জয় এনে দেন ফিরমিনো।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।