ওসাসুনাকে ৫-২ গোলে উড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ


প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৬

মাঠে নেমেই গোল পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মৌসুমে নিজের প্রথম ম্যাচেই গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মাঠে নামার পর মাত্র ৬ মিনিট সময় নিলেন তিনি। তাদেই প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দিতে পারলেন। রোনালদোর জ্বলে ওঠার দিনে ওসাসুনাকে ৫-২ গোলে বিধ্বস্ত করেছে রিয়াল মাদ্রিদ।

স্প্যানিশ লা লিগায় এ নিয়ে টানা তৃতীয় জয় পেলো লজ ব্লাঙ্কোজরা। আজ(শনিবার) অনুষ্ঠিত ঘরের মাঠে রোনালদোরা প্রথমার্ধে এগিয়ে ছিল ৩-০ গোলে। ৬ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ডান দিক থেকে গ্যারেথ বেলেন মাপা ক্রসে গোল করে পর্তূগিজ তারকা।

৪০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো। বিরতির বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে দলের তৃতীয় গোল করে সার্জিও রামোস। ৫৬ মিনিটে পেপের গোলে ব্যবধান ৪-০ করে রিয়াল মাদ্রিদ।

দলের হয়ে পঞ্চম গোলটি করেন লুকা মরডিচ ৬২ মিনিটে। এর দুই মিনিট পর ওসাসুনার অরিওল রিয়েরা গোল করে ব্যবধান কমান। ৭৮ মিনিটে অতিথি দলের দ্বিতীয় গোল করেন ডেভিড গার্সিয়া। এ জয়ে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ।

আইএইচএস/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।