গ্রিজমান নৈপুণ্যে জয়ে ফিরলো অ্যাটলেটিকো


প্রকাশিত: ০৩:০৪ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৬

চলতি মৌসুমে স্প্যানিশ লা লিগার শুরুটা মোটেই ভালো হয়নি অ্যাটলেটিকো মাদ্রিদের। টানা দুই ম্যাচে পয়েন্ট খুইয়েছে তারা। কোনো ম্যাচ অবশ্য হারেনি, দিয়েগো সিমিওনের দল মাঠ ছেড়েছে ড্র করেই। এবার অ্যাটলেটিকো জয়ে ফিরলো অ্যান্টোনিও গ্রিজমান নৈপুণ্যে। শনিবার ফরাসি এই স্ট্রাইকারের জোড়া গোলের সুবাদে তারা হারিয়েছে সেল্টা ভিগোকে, ৪-০ গোলের বড় ব্যবধানে।

সেল্টার মাঠে খেলতে গিয়ে গোটা ম্যাচ জুড়েই আধিপত্য দেখিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ! যদিও তুলনামূলক দুর্বল দলটির বিপক্ষে গোল পেতে তাদের সময় লেগেছে ৫৩ মিনিট। ম্যাচের গোলমুখ উন্মোচন করেন অ্যাটলেটিকোর স্প্যানিশ মিডফিল্ডার কোকে। গ্রিজমান আদায় করে নিয়েছেন জোড়া গোল, ৭৩ ও ৮১ মিনিটে সেল্টা ভিগোর জাল কাঁপান ফরাসি এই স্ট্রাইকার। স্বাগতিকদের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড অ্যাঙ্গেল কোরিয়া।

এই জয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে অ্যাটলেটিকো। ৩ ম্যাচ শেষে তাদের অর্জন ৫ পয়েন্ট। লা পালমাস রয়েছে তালিকার শীর্ষে। ২ ম্যাচ খেলে তাদের সংগ্রহ ৬ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।