রোববার দেশে ফিরছেন তাসকিন-সানি


প্রকাশিত: ১১:৪০ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৬

অস্ট্রেলিয়ার ব্রিসবেনে একই দিনে পরীক্ষাগারে গিয়েছিলেন তাসকিন আহমেদ ও আরাফাত সানি। বৃহস্পতিবার সকাল ১০টায় পরীক্ষা দেন তাসকিন, আর সানির পরীক্ষা ছিল দুপুর ১টায়। আগামী ১৪ থেকে ২১ দিনের মধ্যে পরীক্ষার ফল হাতে পাবেন বাংলাদেশের তারকা দুই বোলার। পরীক্ষা তো শেষ হলো, এবার দেশে ফেরার পালা। রোববার রাত ১০.২০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সে দেশে ফেরার কথা তাসকিন-সানির।

বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে গত সোমবার বাংলাদেশ সময় রাত ১১টা ৫০ মিনিটে ঢাকা ছাড়েন তাসকিন-সানি। তাদের সঙ্গে অস্ট্রেলিয়ায় গেছেন জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেও। বোলিং অ্যাকশন পরীক্ষার সময় বাংলাদেশের দুই বোলারকে সাহস জোগাতে সেখানে গিয়েছেন লঙ্কান এই কোচ।     

প্রসঙ্গত, ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে তাসকিন-সানির বোলিং অ্যাকশনে সন্দেহ পোষণ করেন আম্পায়াররা। যে কারণে টুর্নামেন্টের মাঝপথেই দেশে ফিরতে হয়েছিল তাদের। এরপর চেন্নাইয়ে পরীক্ষা দিয়েছিলেন তারা। ফল ভালো আসেনি। ত্রুটি ধরা পড়ায় আন্তর্জাতিক ক্রিকেটে তাদের বোলিং করার ওপর নিষেধাজ্ঞা আরোপ করে আইসিসি। বোলিং অ্যাকশন শোধরাতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তাসকিন-সানি।

এআরবি/এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।