শনিবার পর্যন্ত সময় পেলেন মরগানরা


প্রকাশিত: ০৪:৫৮ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৬

বাংলাদেশ সফরের ব্যাপারে ইংলিশ ক্রিকেট বোর্ড আগেই সবুজ সংকেত দিলেও সফরে কোন খেলোয়াড়কে জোর করা হবে না বলে জানিয়েছিলেন। তবে এবার এ সফর নিয়ে যারা অনিশ্চয়তায় ভুগছেন তাদের বিষয়ে শক্ত অবস্থানে যাচ্ছে ইংলিশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ সফর নিয়ে এখনো দোটানায় ভোগা খেলোয়াড়দের শনিবার পর্যন্ত সময় বেঁধে দিয়েছেন অ্যান্ড্রু স্ট্রাউস।

ইংল্যান্ডে সাবেক অধিনায়ক ও দলের পরিচালক স্ট্রাউস খেলোয়াড়দের সতর্ক করে দিয়েছেন, দলে জায়গা ছেড়ে দিলে ফেরার কোনো নিশ্চয়তা নেই। কেউ যদি একটা নির্দিষ্ট সময়ের জন্য সে দলে (তার) জায়গার দখল হারায়, আর সেক্ষেত্রে কেউ যদি সত্যিই ভালো করে ফেলে তাহলে তার (ফেলে যাওয়া) জায়গার কোনো নিশ্চয়তা আপনি দিতে পারেন না।”

তবে বাংলাদেশ সফরে সবাই থাকবে বলে আশা প্রকাশ করে স্ট্রাউস বলেন,  `আমি এখনও আশাবাদী, ওই বিমানে সবাই থাকবে। কারণ, আমি বিশ্বাস করি আমরা যে নিরাপত্তা পরিকল্পনা পেয়েছি তা ঝুঁকি কমিয়ে গ্রহণযোগ্য পর্যায়ে নিয়ে এসেছে।`

আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে পৌঁছানোর কথা ইংল্যান্ড দলের। সফরে তিনটি করে প্রস্তুতি ম্যাচ ও ওয়ানডে খেলবে তারা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।