নেইমারদের পারফরম্যান্সে খুশি ব্রাজিলের কোচ


প্রকাশিত: ০৩:০৯ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৬

রিও অলিম্পিকের আগেও ব্রাজিলের খেলোয়াড়রা ছিল নিজদের ছায়া হয়ে! নামের প্রতি সুবিচার করতে পারেননি তারা। তাদের পারফরম্যান্স নিয়ে সমালোচনায় মেতে উঠতেন সাবেকরা। ঘরের মাঠে অনুষ্ঠিত অলিম্পিক আসরে প্রথমবারের মতো সোনা জিতেছে সেলেকাওরা। এরপর যেন দৃশ্যপট পরিবর্তন। স্বমহিমায় জ্বলে উঠেছেন নেইমাররা।

বিশ্বকাপ বাছাইপর্বে ইকুয়েডরের বিপক্ষে দুর্দান্ত জয়, ৩-০ গোলে। এরপর বুধবার কলম্বিয়ার বিপক্ষে ২-১ ব্যবধানে জয়। নেইমারে ভাস্বর ব্রাজিল। দুই ম্যাচেই দলের হাল ধরেছেন বার্সেলোনা তারকা। এই ব্রাজিলকেই চান দলীয় কোচ তিতে।

কোপা আমেরিকায় ব্যর্থতার পর ব্রাজিলের কোচের দায়িত্ব খুইয়েছেন কার্লোস দুঙ্গা। তার স্থলাভিষিক্ত হওয়ার পর সময়টা দারুণ কাটছে তিতের। দলের সিনিয়র-জুনিয়র খেলোয়াড়রা দারুণ খেলছেন। মন জয় করেছেন ভক্তদের।

নেইমারদের পারফরম্যান্স নিয়ে ব্রাজিল বস তিতে বলেন, ‘আমরা খেলার মান দেখেছি। তবে ব্রাজিলের মানে এখানো পৌঁছতে পারিনি। তবে ছেলেদের পারফম্যান্সে আমি খুশি। ম্যাচটি (কলম্বিয়ার বিপক্ষে) ছিল অসাধারণ! ছেলেরা উন্নতির পথেই রয়েছে। আসলে খেলায় মনোযোগ ও প্রতিশ্রুতি রক্ষা করাই বড় ব্যাপার।’

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।