খুলনার জয়ে উল্লাসে মাতলেন মাশরাফি-সাকিবও


প্রকাশিত: ০১:১৪ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৬

আলী আরমান রাজন যখন কভার দিয়ে বল সীমানা পার করলেন তখন দৌড়ে মাঠে ঢুকলেন জেমকন খুলনা মাস্টার্সের সকল খেলোয়াড়। আর তাদের সঙ্গে আরো দুইজন। যারা আদতে এ টুর্নামেন্টেই ছিলেন না। কিন্তু না থেমেই মধ্যমণি এ দুইজনই। আর তারা বাংলাদেশ ক্রিকেটের দুই জ্বলজ্বলে নাম মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান।

বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এক্সপো অলস্টার্স মাস্টার্সকে চার উইকেটে হারিয়েছে জেমকন খুলনা মাস্টার্স। আর বাংলাদেশ দলের সীমিত ওভারের অধিনায়ক এবং সহঅধিনায়ক এ বিভাগেরই (খুলনা) সন্তান। তাই খুশিটা চাপিয়ে রাখতে পারেননি এ দুই তারকা। যোগ দেন অগ্রজদের জয়ের উল্লাসে।

mash

এদিন হাবিবুল বাশারের দারুণ ব্যাটিংয়ে জয় পায় খুলনা। মাশরাফি যখন জাতীয় দলে ঢোকেন তখন বাশার দলের মূল ব্যাটিং স্তম্ভ। আর সাকিব যখন জাতীয় দলে প্রবেশ করেন তখন সে দলের অধিনায়ক বাশার। তার চেয়েও বড় কথা, মাশরাফি-সাকিবের প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয় হাবিবুল বাশারের নেতৃত্বেই।

আরটি/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।