মেসিহীন ম্যাচে আর্জেন্টিনার ড্র


প্রকাশিত: ০৩:১৬ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৬

চোট নিয়ে দেশের জন্য খেলতে গিয়ে ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামা হয়নি দলের প্রাণ ভোমরা মেসির। আর এতেই দুই গোলে পিছিয়ে পড়ে হারতে বসেছিল আর্জেন্টিনা। তবে দ্বিতীয়ার্ধে শেষ পর্যন্ত সমতায় ফিরে এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে ফিফা র‌্যাংকিংয়ে শীর্ষে থাকা দলটি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণভাগে তারকাদের ছাড়া খেলতে নেমে ভুগতে থাকে দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা। এরই ধারাবাহিকরায় ৩৫তম মিনিটে  হুয়ান পাবলো আনোর চমৎকার এক গোলে এগিয়ে যায় ভেনেজুয়েলা। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ হতে পারতো। তবে সে যাত্রায় দারুণ নৈপুণ্যে কর্নারের বিনিময়ে আর্জেন্টিনাকে গোল খাওয়া থেকে বাঁচান ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার পাবলো সাবালেতা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ভেনেজুয়েলা। ডি-বক্সের ভেতরে বাঁ দিক থেকে ফরোয়ার্ড সলোমোন রনদোনের পাস পেয়ে অনায়াসে লক্ষ্যভেদ করেন হোসেফ মার্তিনেস।

দুই গোলে পিছিয়ে পড়ে খেলায় ফেরার জন্য মরিয়া হয়ে ওঠে আর্জেন্টিনা। ম্যাচের ৫৮ মিনিটে গোল করে আর্জেন্টিনাকে লড়াইয়ে ফেরান লুকাস প্রাতো। আর ৮৩তম মিনিটে আনহেল দি মারিয়ার কর্নার ছয় গজ বক্সের মধ্যে পেয়ে ভলিতে দলকে সমতায় ফেরান ওটামেন্ডি। বাকি সময় আর গোল না হলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।  

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।