মোস্তাফিজের জন্মদিনে শুভেচ্ছা জানালো আইসিসি


প্রকাশিত: ১২:৪৬ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৬

আজ বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের জন্মদিন। ভক্তদের পক্ষ থেকে শুভেচ্ছা পাচ্ছেন তিনি। এবার ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলও (আইসিসি) মোস্তাফিজের জন্মদিনে শুভেচ্ছা জানালো। বাংলাদেশি এই পেসারকে বিশ্ব ক্রিকেটের ‘উজ্জ্বলতম তরুণ প্রতিভা’ হিসেবে অভিহিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

মোস্তাফিজের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আইসিসি টুইট-বার্তায় লিখেছে, ‘তিনি (মোস্তাফিজ) ক্রিকেটের উজ্জ্বলতম তরুণ প্রতিভা। শুভ জন্মদিন, বাংলাদেশি বোলার মোস্তাফিজ-৯০!’

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই আলো ছড়াচ্ছেন ১৯৯৫ সালে এই দিনে সাতক্ষীরার এক প্রত্যন্ত গ্রামে জন্ম নেয়া মোস্তাফিজ। বাঘা বাঘা ব্যাটসম্যানের ঘুম হারাম করে দিচ্ছেন তিনি। বিদেশি লিগে (আইপিএল ও কাউন্টি ক্রিকেট) খেলতে গিয়েও নিজের জাত চিনিয়েছেন তিনি। ভারতের ঘরোয়া ক্রিকেটের জমজমাট আসরে সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করেছেন।

ইংলিশ কাউন্টিতে সাসেক্সের হয়ে অভিষেকেই চার উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হন মোস্তাফিজ। সেখানে খেলতে গিয়ে কাঁধের পুরানো ইনজুরিতে নতুন করে ব্যথা পান তিনি। এরপর তো তার কাঁধে অস্ত্রোপচারই করতে হলো। মোস্তাফিজের জন্মদিনে ভক্তরা তার সুস্থতা কামনা করেছেন।  

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।