টনসিল সমস্যায় আরাফাত সানি, জ্বর কমেছে


প্রকাশিত: ০৭:৪৪ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৬

গত দু`দিন তীব্র জ্বরে বাসা থেকেই বের হতে পারেননি। সোমবার সকাল থেকে জ্বরের তীব্রতা কমে এসেছে কিছুটা। তাই ভরদুপুরে আমিনবাজারের বাসা থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি অফিসের পথে আরাফাত সানি। জ্বর পুরোপুরি সারেনি। এরকম অবস্থায় ঘরে শুয়ে বিশ্রাম নেবেন। তা না করে হঠাৎ বিসিবি অফিসে যাওয়া কেন?

সানির ব্যাখ্যা, ‘কী করবো বলুন , গত দুদিন তো আর বেরই হতে পারেনি বাসা থেকে। আজ রাতে অস্ট্রেলিয়ার ফ্লাইট। এখন ভিসা লাগানো পাসপোর্ট যে বিসিবিতে। তা আনতে হবে না? তাইতো পুরোপুরি সুস্থ্য না হয়েও ভরদুপুরে বোর্ড যাচ্ছি। এদিকে সোমবার রাতে অস্ট্রেলিয়ার ফ্লাইট।

বাংলাদেশ সময় রাত ১১ টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সে অস্ট্রেলিয়ার পথে যাত্রা শুরু। ৮ সেপেটম্বর ব্রিসবেনে পেস বোলার তাসকিন আহমেদের সঙ্গে বাঁহাতি স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন পরীক্ষা। তবে কি জ্বর নিয়ে অসুস্থ্য শরীরেই বোলিং অ্যাকশন পরীক্ষায় অবতীর্ণ হতে হবে সানিকে?

ভক্ত-সমর্থক ও সুহৃদ-শুভানুধ্যায়ী এমনই ভাবতে শুরু করেছিলেন। তাদের জন্য সুসংবাদ, জ্বরের তীব্রতা অনেকটাই কমেছে সানির। আসল সমস্যা গলায়। ঠাণ্ডায় টনসিলে সমস্যা । গলা, ঘাড় ও মাথায় ব্যাথা। সাথে জ্বরও।

সোমবার মধ্যাহ্নে জাগো নিউজের সাথে মুঠোফোনে আলাপকালে এ বাঁহাতি স্পিনার জানান, ‘সকাল থেকে জ্বর অনেক কম। আসল সমস্যা তো টনসিলে। হয়তো ইনফেকশন আছে। তাই চিকিৎসক এ্যান্টিবায়েটিক দিয়েছেন। খাচ্ছি। জ্বরের তীবতা কমে আসছে অনেকটাই। তবে মাথা, গলা ও ঘাড়ে যন্ত্রণা আছে । লম্বা জার্নি। মনে হয়, ১০-১২ ঘণ্টার কম হবে না। এ দীর্ঘ সময় অসুস্থ্য শরীর নিয়ে বিমান ভ্রমণে খানিকটা অস্বস্তি ও চিন্তা আসছে মনে। সবাই দোয়া করবেন, আল্লাহ যেন বিমানে শরীরটা ভালো রাখেন। আমি যেন সম্পূর্ণ সুস্থ্য হয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষাটা ঠিকমতো দিতে পারি।’

এআরবি/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।