আশরাফুলের মেয়ের নাম আরিবা তাসনিম আশরাফুল


প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

এক সঙ্গে দুটি সু-সংবাদ। আশরাফুলের যেন চাঁদের হাট। আজ বিকেলেই জেনেছেন, চলতি মাসের ২৫ তারিখ থেকেই মাঠে নামতে পারবেন তিনি। রাতেই তার পৃথিবী আলোকিত করে এলো প্রথম সন্তান। রাত ১২টা ১০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন আশরাফুলের স্ত্রী আনিকা তাসনিম অর্চি। জাগো নিউজকে নিজেই ফোন করে এ সংবাদ জানিয়েছেন আশরাফুল।

কন্যা সন্তানের বাবা হচ্ছেন, এটা আগে থেকেই জানা ছিল আশরাফুলের। আধুনিক চিকিৎসা পদ্ধতির কারণে আগে থেকেই জানা যায় সন্তান ছেলে হবে না মেয়ে হবে। সে জানা থেকে সদ্যজাত কন্যার নাম আগেই ঠিক করে রেখেছিলেন আশরাফুল। প্রথম কন্যা সন্তানের নাম রেখেছেন আরিবা তাসনিম আশরাফুল।

নিজের এবং স্ত্রীর নামের সঙ্গে শুধু যুক্ত করেছেন আরিবা। স্ত্রীর নাম থেকে তাসনিম এবং নিজের নাম থেকে নিয়েছে আশরাফুল। সব মিলিয়ে হলো আরিবা তাসনিম আশরাফুল। নিজের ফেসবুক আইডিতে পোস্ট করা এক স্ট্যাটাসেই এই নাম প্রকাশ করেন আশরাফুল নিজে। জাগো নিউজের এই প্রতিবেদককে মোবাইল ফোনে তিনি জানান, মা এবং মেয়ে দু’জনই সুস্থ রয়েছেন এবং দেশবাসীর কাছে মা-মেয়ের জন্য দোয়া চেয়েছেন আশরাফুল।

আইএইচএস/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।