রাশিফল : ২৮ জানুয়ারি


প্রকাশিত: ০১:৫৬ এএম, ২৮ জানুয়ারি ২০১৫

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : দিন দিন আপনি লেট-লতিফ হয়ে উঠছেন। সময়ের সঙ্গে পারছেন না কিছুতেই। আপনার সঙ্গে আড়ি করে ঘড়ির কাটাটা প্রতিদিনই আগে আগে পৌঁছে যাচ্ছে, পিছে পড়ে থাকছেন আপনি।

বৃষ (এপ্রিল ২০- মে ২০) : দিনের সূচনা হবে শুভ দিয়ে। দোরঘণ্টিটা বেজে উঠবে এমন কারো স্পর্শে, যার পদচিহ্ন আপনার দুয়ার অনেকদিন ধরেই অপেক্ষা করছিলো। আজ প্রিয় মানুষের কাছে আপনার প্রণয় ধরা দেবে না বলা কথায়।

মিথুন (মে ২১- জুন ২০) : আজকের দিনটি চ্যালেঞ্জের। কর্মমুখর এবং চ্যালেঞ্জকে জীবন আর স্থবিরতায় মৃত্যু জেনে এসেছেন, তার বহিঃপ্রকাশ ঘটবে আজ আপনার কাজে। বিশেষ মুনাফা প্রাপ্তি ঘটবে অংশীদারি ব্যবসায়।

কর্কট (জুন ২১- জুলাই ২২) : হাতে অনেকগুলো কাজের রুটিন জমে যাবে ব্যস্ততম দিনের শুরুতে। অপরকে দিয়ে কিছু কাজ করাতে হতে পারে। তবে আপনার দুরদৃষ্টি সব কিছুর হিসেব মিলিয়ে দিবে মুহূর্তেই, যা ভাবতে পারছেন না নিজেও।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : এমন করো সঙ্গে আজ সময় কাটাবেন যে কিনা খুবই শক্তিশালী এবং নীতিবান বলেই সমাজে পরিচিত। কারো কাছ থেকে আজ বিশেষ ধরনের উপদেশ পাবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২) : শারীরিক শক্তি ব্যবহারের প্রয়োজন পড়তে পারে হঠাৎ করে। ধীরে ধীরে কর্পোরেটের ছকবাঁধা গণ্ডি থেকে বের করে আনতে চাচ্ছেন আপনার জীবনকে। সফলতার কিছু নমুনা আজ হাতে আসবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২) : আবারও একবার আজকের দিনে অনুধাবন করবেন, মানুষ খারাপকে খুব দ্রুত ভুলে যায় আর ভালোকে দীর্ঘদিন মনে রাখে। উল্লেখযোগ্যহারে বেড়ে যাবে মানসিক শক্তি।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১) : আপনি কি ভাবছেন দূরে কোথাও বেড়াতে যাওয়ার কথা? হতে পারে ইউরোপ বা এশিয়ার কোনো দেশে। এখনই সচেষ্ট হওয়া প্রয়োজন ইচ্ছাকে পূরণ করতে। সন্ধ্যা নাগাদ পাওনা অর্থের প্রাপ্তি ঘটবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : জটিলতা দেখা দেবে ব্যক্তিগত সম্পর্কে। দুজনের মন ছেয়ে যাবে ঘোর অমাবশ্যায়। কিছুতেই যেন সুরাহা নেই। অথচ সামান্য একটা তথ্য আপনাদের সম্পর্ককে টানাপোড়েনের আংটায় ঝুলিয়ে রেখেছে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আজকের দিনটি আপনার জন্য শুভই বলা চলে। হঠাৎ করে আজই আপনার নিশ্চিত ভবিষ্যতের দিশা পাবেন। তবে কাঁধে চেপে বসবে অনেকগুলো কাজের চাপ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : নতুন করে কাজের শক্তি পাবেন আজকের দিনে। কেউ টেনে ধরতে চাইবে পেছন থেকে, কিন্তু বুদ্ধি আর শক্তির কাছে সেসব কিছুই টিকবে না। বাড়ির সদস্যদের কারো বিশেষ সফলতা আসবে নিশ্চিত।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজ আপনার আত্মিক, আধ্যাত্মিক ও শারীরিক সব শক্তিই তীব্রতর হয়ে উঠবে। যা চরম মাথা ব্যথার আশেপাশের মানুষের কাছে, আপনার কাছে তা খুবই নগন্য কিছু।

এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।