বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা


প্রকাশিত: ০৪:০৭ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

বাংলাদেশের প্রধানমন্ত্রী যে ক্রীড়া অনুরাগী তার প্রমাণ মিললো আবারো। এএফসি অনূর্ধ্ব-১৬ উইমেন্স চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে চীনা তাইপেকে পরাজিত করে চূড়ান্ত¯পর্বে ওঠায় বাংলাদেশ ফুটবল দলকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশা প্রকাশ করেন, বাংলাদেশ দল দেশপ্রেমে উজ্জ্বীবিত হয়ে আগামী বছর অনুষ্ঠেয় এএফসি-১৬ উইমেন্স চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বে জয়ের ধারা অব্যাহত রাখবে। দক্ষতা বাড়াতে অনুশীলনে আরও মনোযোগী হওয়ার জন্য বাংলাদেশ দলের খেলোয়াড়দের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, শক্তিশালী চীনা তাইপের বিপক্ষে ‘অঘোষিত ফাইনালে’ গুরুত্বপূর্ণ ম্যাচটিতে চীনা তাইপেকে ৪-২ গোলে হারিয়ে এএফসি চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের টিকিট নিশ্চিত করেছে কৃষ্ণা রানী সরকারের দল। আর এ জয়ে এএফসি চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের টিকিট নিশ্চিত করেছে কৃষ্ণা রানী সরকারের দল।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।