বিশ্ব একাদশে জায়গা পেলেন মোস্তাফিজ


প্রকাশিত: ০৪:৪৫ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৬

অভিষেকের পর থেকেই নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন মোস্তাফিজ। প্রতিপক্ষের আতঙ্কের নাম তিনি। বিশ্বের সব ব্যাটসম্যানই তার বল খেলে থাকেন অতি সাবধানেই। কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে এমন অস্ত্র নিয়ে হাজির হন মাঠে, যা নিয়ে আগে গবেষণা করতে হয় প্রতিপক্ষ দলকে। এবার সাবেক ইংলিশ ক্রিকেটার নিক নাইটের গড়া বিশ্ব একাদশে জায়গা করে নিলেন বাংলাদেশের এই বিস্ময় বালক।  

দুই সাবেক ইংলিশ ক্রিকেটার ও বর্তমান ধারভাষ্যকার নিক নাইট ও নাসের হুসাইন নিজেরদের সর্বকালের সেরা একাদশ বাছাই করেছেন। নাসের হুসাইন ভারতীয় উপমহাদেশের জন্য আর নিক নাইট বাছাই করেছেন বিশ্ব একাদশ। নিক নাইটের একাদশে জায়গা পেয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজ।

mustafij

ইংল্যান্ড-পাকিস্তানের পঞ্চম ওয়ানডে চলাকালে নিজের একাদশ বাছাই করেন নিক নাইট ও নাসের হুসাইন। নাইট বিশ্বের বাকি অংশের জন্য আর ভারতীয় উপমহাদেশের জন্য একাদশ বাছাই করেন আর । স্কাই স্পোর্টস নিজেদের টুইটার একাউন্টে তাদের দুইটি একাদশের ছবি পোস্ট করে।

বাংলাদেশি বিস্ময় বালক মুস্তাফিজের জায়গা হয়েছে নিক নাইটের করা বিশ্ব একাদশে। নাইটের করা একাদশে দেখা গেছে ইংলিশ ও অস্ট্রেলিয়ান আধিপত্য। চারজন ইংলিশ আর ৩ জন আছেন অস্ট্রেলিয়ান খেলোয়াড়। এছাড়া দুইজন সাউথ আফ্রিকান আর এক কিউই ক্রিকেটারের সাথে আছেন টাইগার মোস্তাফিজ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।