বাংলাদেশ সফরে আসছেন বেয়ারস্টো


প্রকাশিত: ০৪:১২ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৬

বাংলাদেশ সফরের ব্যাপারে ইংলিশ ক্রিকেট বোর্ড আগেই সবুজ সংকেত দিলেও খেলোয়াড়দের দিয়েছেন পূর্ণ স্বাধীনতা। এ সফরে কোন খেলোয়াড়কে জোর করা হবে না বলে জানিয়েছিলেন ইংল্যান্ডের ওয়ানডে দলের অধিনায়ক। তবে টেস্ট অধিনায়ক কুকের সম্মতির পর এবার বাংলাদেশ সফরে ইতিবাচক মনোভাব প্রকাশ করেন সম্প্রতি দারুণ ফর্মে থাকা এই উইকেটকিপার ব্যাটসম্যান জনি বেয়ারস্টো।   

ইংলিশ উইকেটকিপার ব্যাটসম্যান জনি বেয়ারস্টো জানিয়েছেন, বাংলাদেশ সফর করে যাওয়া ইংল্যান্ডের নিরাপত্তা কমিটির উপর পূর্ণ আস্থা আছে তার। আর বাংলাদেশ সফরের ব্যাপারেও ইতিবাচক মনোভাব প্রকাশ করেন সম্প্রতি দারুন ফর্মে থাকা এই উইকেটকিপার ব্যাটসম্যান।

এদিকে ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক অ্যালিস্টার কুক রাজি হলেও ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান আগামী সপ্তাহে সফরের ব্যাপারে সিদ্ধান্ত নিবেন বলে জানিয়েছেন। দৈনিক টেলিগ্রাফকে দেয়া সাক্ষাৎকারে জনি বলেন, ‘আমি এখনো শতভাগ সিদ্ধান্ত নেই নি তবে আমার নিরাপত্তা কমিটির উপর বিশ্বাস আছে।‘

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।