তিন ম্যাচের নিষেধাজ্ঞায় আগুয়েরো


প্রকাশিত: ০৫:২৫ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৬

প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি। তবে ডার্বি ম্যাচে ম্যান সিটি দলে পাচ্ছে না সার্জিও আগুয়েরোকে। ওয়েস্টহাম ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে অপেশাদার আচরণের দায়ে আর্জেন্টাইন স্ট্রাইকারকে তিন ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।  

এফএ এক বিবৃতিতে জানায়,  সহিংসতার ঘটনায় আগুয়েরোকে অভিযুক্ত করা হয়েছে। ম্যাচ অফিসিয়ালরা শুরুতে ব্যাপারটা না দেখলেও ভিডিও রিপ্লেতে তা পরিস্কার হয়। এলিট প্যানেলের সিদ্ধান্ত অনুযায়ী তাকে তিনটি অফিসিয়াল ম্যাচে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। তবে নিষেধাজ্ঞা বিরুদ্ধে আপিল করতে পারবে আগুয়েরো।  
 
নিষেধাজ্ঞা কার্যকর হলে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানইউ ছাড়াও বোর্নমাউথের বিপক্ষে হোম ম্যাচ ও সোয়ানসি সিটির বিপক্ষে ইংলিশ লিগ কাপের ম্যাচে খেলতে পারবেন না ২৯ বছর বয়সি তারকা আগুয়েরো।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।