কারাগারে ইন্টারনেট সুবিধা পাচ্ছে সুব্রত রায়


প্রকাশিত: ০৭:০১ এএম, ০২ আগস্ট ২০১৪

কারাগারের ভেতরে করফারেন্স রুম ব্যবহারের অনুমতি পেয়েছেন সাহারা গ্রুপের প্রধান সুব্রত রায়। তার আবেদনের প্রেক্ষিতে সুপ্রিম কোর্ট সুব্রতকে দশদিনের জন্য কনফারেন্স রুম ব্যবহারের অনুমতি দিয়েছেন। কনফারেন্স রুমে সুব্রত সঙ্গে যোগ দিতে পারবেন তিহার জেলে বন্দি সাহারা গ্রুপের অন্য দুই পরিচালকও।
 
এর আগে সুব্রত রায় তার সম্পত্তি বিক্রি করার জন্য ক্রেতাদের সঙ্গে আলোচনার সুবিধার্থে কারাগারে বসে ইন্টারনেট ও কনফারেন্স রুম ব্যবহারের অনুমতি চান। লাখো ক্ষুদ্র বিনিয়োগকারীর লগ্নি করা অর্থ আত্মসাতের অভিযোগ সাহারা গ্রুপের প্রধান বন্দি আছেন তিহার জেলে।
 
শুক্রবার সুব্রতর করা আবেদন পর্যালোচনা শেষে সুপ্রিম কোর্ট বলেন, সাহারা প্রধান সুব্রত রায় তার সম্পত্তি বিক্রির জন্য ক্রেতাদের সঙ্গে যোগাযোগের জন্য দশ কার্যদিবস কনফারেন্স রুম ব্যবহার করতে পারবেন। তিহার জেলে বন্দি সাহারা গ্রুপের দুই পরিচালকও তখন সঙ্গে থাকতে পারবেন।
 
আদালতের নির্দেশনা অনুযায়ী সুব্রত রায় কারাগারের ভেতর কনফারেন্স রুমে একটি মোবাইল ফোন, একটি ডেক্সটপ কম্পিউটার ও দুইটি ল্যাপটপ ব্যবহার করতে পারবেন। সকাল ছয়টা থেকে রাত আটটা পর্যন্ত দশ কার্যদিবস এই সুযোগ পাবেন।
 
কনফারেন্স রুমে থাকবে ভিডিও কনফারেন্স ও ইন্টারনেট সুবিধা। তবে এসব কিছুর জন্য নির্দিষ্ট পরিমাণ অর্থও পরিশোধ করতে হবে তাকে।
 
বিনা খরচে কনফারেন্স রুমে দুই জন সাচিবিক সহকারি ও একজন টেকনিশিয়ানও থাকবেন সুব্রতকে সার্বিক সহযোগিতার জন্য। এনডিটিভি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।