মাস্টার্স কার্নিভালে আলোচনার নাম ‘বৃষ্টি’


প্রকাশিত: ১২:৫৮ পিএম, ৩১ আগস্ট ২০১৬

গত কয়েকদিন থেকেই নিয়মিতই রাতে বৃষ্টি হচ্ছে কক্সবাজারে। সকালের দিকে তা থেমে যায়, দিন বাড়ার সঙ্গে বাড়তে থাকে রৌদ্রের উজ্জ্বলতাও। তবে বুধবার আগের সবদিনকে ছাপিয়ে গেল। দিন বাড়ার সঙ্গে সঙ্গে থেমে থেমে বৃষ্টি ঝরতে থাকে। এ যেন সারাদিন মেঘ বৃষ্টির লুকোচুরি খেলা। তাতে পানিতে ভর্তি হয়ে যাচ্ছে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মাঠ। স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থাও তেমন উন্নত নয়। ফলে শঙ্কায় পড়েছে স্টেডিয়ামটিতে অনুষ্ঠিতব্য মাস্টার্স ক্রিকেট কার্নিভাল।

তবে যত শঙ্কাই থাকুক সাবেক তারকা ক্রিকেটারদের এ নিয়ে উৎসাহের কমতি নেই। ইতোমধ্যেই পৌঁছেছেন প্রায় সব সাবেক তারকা ক্রিকেটার। কক্সবাজার এখন যেন সাবেক তারকাদের মিলনমেলা। বৃষ্টির বাধা উপেক্ষা করেই ব্যাট-প্যাড নিয়ে অনুশীলনে নেমে পড়েছেন তারা। আবার কেউবা সমুদ্র তীরে ফুটবল খেলে শরীর গরম করে নিচ্ছেন।

তবে সবকিছু ছাপিয়ে আলোচনা এখন একটাই, ‘বৃষ্টি’। এ নিয়ে স্টেডিয়ামের কিউরেটর মুস্তাফিজুর রহমানের কাছে জানতে চাওয়া হলে তার কাছ থেকে খুব একটা সন্তোষজনক উত্তর মেলেনি। একটু হতাশ কণ্ঠেই বললেন, ‘দেখতেই পাচ্ছেন কি অবস্থা। এখন দেখা যাক কি হয়। আর বৃষ্টি না হলে হয়তো খেলা সম্ভব।’

তবে এ কথা কিউরেটর বলতে না বলতেই আবার বৃষ্টি। যদিও এবার দীর্ঘক্ষণ স্থায়ী হয়নি। তবে থেমে থেমে বৃষ্টি নামছেই। তাই সবার মনে একটাই প্রশ্ন, শেষ পর্যন্ত খেলা হবে তো?

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।