ওয়ালসই হচ্ছেন মাশরাফিদের বোলিং কোচ


প্রকাশিত: ১০:১৬ এএম, ৩১ আগস্ট ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে চুক্তি নবায়ন করতে রাজি হননি হিথ স্ট্রিক। জিম্বাবুয়ের সাবেক পেসারের বিদায়ের পর বাংলাদেশ দলের বোলিং কোচের পদটি শূন্য। মাশরাফি, মোস্তাফিজ, রুবেল ও তাসকিনদের নতুন বোলিং কোচ হচ্ছেন কে?

অ্যালান ডোনাল্ড, কার্টলি অ্যামব্রোস নাকি কোর্টনি ওয়ালস? প্রচার মাধ্যমে ঘুরে ফিরে আসছে এই তিনটি নামই। এদের মধ্যে এগিয়ে ওয়ালস। ওয়েস্ট ইন্ডিজের সাবেক পেসারই হতে যাচ্ছেন বাংলাদেশ দলের পরবর্তী পেস বোলিং কোচ!

ওয়ালস মিডিয়াকে জানিয়েছেন, বাংলাদেশের পরবর্তী কোচ হচ্ছেন তিনি, খুব শিগগিরই তার নাম ঘোষণা করবে বিসিবি! বাংলাদেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে ক্যারিবিয় কিংবদন্তী বলেন, ‘বিসিবি আজ-কালের মধ্যেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবে। তার আগে এ নিয়ে আমার কথা বলাটা ঠিক হবে না।’

সামনেই রয়েছেন আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ। ওই সিরিজগুলোকে সামনে রেখে মাশরাফিদের প্রস্তুত হতে হবে। তাই বাংলাদেশের কোচিং করাতে কবে আসবেন? এমন প্রশ্নের জবাবে ওয়ালস বলেন, ‘বিসিবির সঙ্গে এখনো আমার একটা আলোচনা বাকি আছে। চূড়ান্ত আলোচনার পরই এসব বিষয় নির্ধারণ করা হবে।’   

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।