বুধবার আবার ঢাকা ফিরছেন মোস্তাফিজ


প্রকাশিত: ০৬:২০ এএম, ৩১ আগস্ট ২০১৬

লন্ডন থেকে বাম কাঁধে অস্ত্রোপচার করিয়ে ২২ আগস্ট দেশে ফিরে দুদিন ঢাকায় অবস্থান শেষে সাতক্ষীরায় নিজের গ্রামের বাড়িতে চলে যান মোস্তাফিজ। এক সপ্তাহের ছুটি শেষে আজ (বুধবার) আবার ঢাকা ফিরছেন টাইগার এই বোলার। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জাগো নিউজের সঙ্গে আলাপকালে দেবাশীষ চৌধুরী জানান, ‘লন্ডন থেকে দেশে ফেরার পর এক সপ্তাহের ছুটিতে সাতক্ষীরায় নিজের গ্রামের বাড়িত ছিলেন মোস্তাফিজ। এ সময়টা ডাক্তারের পরামর্শ অনুযায়ী ও নিজে নিজেই কিছু সাধারণ অনুশীলন আর রিহ্যাব করবে। ছুটি কাটিয়ে ঢাকা ফেরার পর মূলত ফিজিওর কাজ শুরু হবে মোস্তাফিজকে নিয়ে।’   

মোস্তাফিজের দেশে ফেরার তিন সপ্তাহ পূর্ণ হলো আজ বুধবার। এখন পূর্ণ বিশ্রাম, হালকা ব্যায়াম আর রিহ্যাবে কাটছে কাটার মাস্টারের দিনকাল। চিকিৎসকের বেঁধে দেয়া সময়সীমা হলো চার থেকে ছয় মাস। বিসিবির প্রধান চিকিৎসক ও তার কাঁধের অস্ত্রোপচারের সময় থাকা দেবাশীষ চৌধুরীর ধারণা ও বিশ্বাস, সব কিছু ঠিক থাকলে হয়তো পাঁচ মাসের মধ্যে সুস্থ্ হয়ে উঠতে পারেন মোস্তাফিজ।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী আরও জানান, ঈদের আগে মোস্তাফিজ রাজধানীতে সপ্তাহখানেক থাকবেন। ৮-৯ সেপ্টেম্বর তিনি আবার বাড়ি ফিরে যাবেন। ঈদের ছুটি শেষে আবার ১৮-১৯ সেপ্টেম্বর তার ফেরার সময় বেঁধে দেয়া আছে। সব কিছু ঠিক মত চললে তখন তার রিহ্যাবের দ্বিতীয় ধাপ শুরুর কথা ভাবছি। তার আগে পর্যন্ত চলবে রিহ্যাবের প্রথম পর্ব।

এআরবি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।