টাঙ্গাইল জেলা ফুটবলে চ্যাম্পিয়ন নাগরপুর যদুনাথ স্কুল


প্রকাশিত: ০৪:৩৪ এএম, ৩০ আগস্ট ২০১৬

বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া সমিতি টাঙ্গাইল জেলা শাখা আয়োজিত ৪৫তম গ্রীষ্মকালীন স্কুল ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে নাগরপুর যদুনাথ স্কুল এন্ড কলেজ। সোমবার বিকেলে অনুষ্ঠিত ফাইনালে ট্রাইবেকারে গোপালপুর সুতী ভিএম উচ্চ বিদ্যালয়কে ৫-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টাঙ্গাইল স্টেডিয়াম মাঠে ফাইনালের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে খেলতে থাকে দুই দল। ম্যাচের প্রথমার্ধে গোল করে নাগরপুরের সমর্থকদের হতাশ করে এগিয়ে যায় গোপালপুর। তবে বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে যদুনাথের খেলোয়াড়রা। এরই ধারাবাহিকতায় দ্বিতীয়ার্ধে ফ্রি কিকে দর্শনীয় এক গোল করে দলকে সমতায় ফেরান মুরাদ।

বাকি সময় আর কোন গোল না হলে খেলা গড়ায় ট্রাইবেকারে। দুই দলের প্রথম চার জনের শটেই বল জালে জড়ায়। গোপালপুরের নেওয়া পঞ্চম শট ফিরিয়ে দেন যদুনাথের গোলরক্ষক জাহিদুল। আর নিজেদের শেষ শটে যদুনাথের খেলোয়াড় গোল করলে প্রথম বারের মত জেলা স্কুল ফুটবলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্কুলটি। অনুষ্ঠিত খেলায় রেফারি দায়িত্ব পালন করেন আবু হায়াত নবু। সহকারি রেফারীর দায়িত্ব পালন করেন রবিন ও মহিউদ্দিন।

খেলা শেষে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ আনোয়ার হোসেন খেলায় বিজয় ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। জেলা শিক্ষা কর্মকর্তা লায়লা খানমের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.হাসান ফিরোজ, জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান (ছোট মনি)। এ সময় জেলা ক্রীড়া সংস্থা নেতৃবৃন্দসহ অংশ গ্রহণকারী বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

আরিফ উর রহমান টগর/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।