২২৪ রানেই অলআউট নিউজিল্যান্ড


প্রকাশিত: ০১:২৮ পিএম, ২৯ আগস্ট ২০১৬

সেঞ্চুরিয়ানের সুপারস্পোর্টস পার্কে গড়ানো সিরিজের দ্বিতীয় টেস্টে নিজেদের প্রথম ইনিংসে ৮ উইকেটে ৪৮১ রান তুলে ইনিংস ঘোষণা করেছিল দক্ষিণ আফ্রিকা। জবাবে স্বাগতিক বোলারদের বোলিং তোপে ২২৪ রানেই অলআউট হয়েছে নিউজিল্যান্ড।

নিজেদের প্রথম ইনিংসে শুরুটাই ভালো ছিল না সফরকারী দল নিউজিল্যান্ডের। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় তারা। অধিনায়ক কেন উইলিয়ামসন হাল ধরার চেষ্টা করেছেন। তবে ব্যক্তিগত ৭৭ রানে কাগিসো রাবাদার শিকার হয়ে সাজঘরে ফিরে যান তিনিও।

এরপর কিউইদের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ রান করেছেন হেনরি নিকোলস। ৩১ রান করে দলকে দুইশ`র কোঠা পার করিয়েছেন বোলার নেইল ওয়েগনার। আরেক বোলার ডগ ব্রেসওয়েলের ১৮ রানকেও মূল্যবান বলতে হচ্ছে কিউইদের ব্যাটিং ব্যর্থতার ইনিংসে।

দক্ষিণ আফ্রিকার হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন কাগিসো রাবাদা ও ডেল স্টেইন। দুটি উইকেট ঝুলিতে জমা করেছেন ভারনন ফিল্যান্ডার। একটি উইকেট পকেটে পুরেছেন দানি পিয়েত।

এদিকে, নিজেদের দ্বিতীয় ইনিংসে দক্ষিণ আফ্রিকার সূচনাটাও খুব একটা ভালো হয়নি। দলীয় ৩২ রানের মাথায় ৩ উইকেট হারিয়ে ফেলেছে তারা। এই রিপোর্ট লেখা পর্যন্ত স্বাগতিক প্রোটিয়াদের সংগ্রহ ৩ উইকেটে ৪১ রান। ইতোমধ্যে ৩০৮ রানের লিড নিয়ে ফেলেছে ফাফ ডু প্লেসিসের দল।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।