‘মেসিরা ক্ষুধার্ত`


প্রকাশিত: ১১:০৭ এএম, ২৯ আগস্ট ২০১৬

প্রতিপক্ষকে ঘায়েল করে দলকে জয় এনে দিতে নিজেদের সেরা ঢেলে দেন লিওনেল মেসিরা। সবার শীর্ষে থাকতে মুখিয়ে থাকেন তারা। শিরোপা জয়ের জন্য সবসময়ই ক্ষুধার্ত থাকেন বার্সেলোনার খেলোয়াড়রা। এমনটাই জানালেন কাতালান ক্লাবটির কোচ লুইস এনরিক।

রোববার রাতে অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে বার্সা। ব্যবধান বড় কথা নয়, দলের খেলোয়াড়দের পারফরম্যান্সই আসল! মেসিদের খেলাতে খুশি এনরিক বলেন, ‘বিলবাওয়ের বিপক্ষে ১ গোলে জয় পেয়েছি আমরা। ছেলেদের পারফরম্যান্সে আমি সন্তুষ্ট। এই ফল আমাদের সামনে চলার পথ মসৃণ করে দেবে।’

বিলবাওয়ের বিপক্ষে এই ম্যাচটি ছিল বার্সার হয়ে এনরিকের শততম ম্যাচ। অনন্য মাইলফলকের ম্যাচে কষ্টার্জিত জয় পেলেও বার্সা কোচের চোখে মেসিরাই সেরা। শিরোপা জয়ের জন্য তাদের ‘ক্ষুধার্ত’ মনোভাবই এনরিককে মুগ্ধ করেছে।

বার্সা বসের ভাষায়, ‘গত মৌসুমের মতোই এবারের শুরুটাও ভালো হয়েছে আমাদের। সব খেলোয়াড়ই নিজেদের উজাড় করে দিচ্ছে। লিগে প্রথম স্থান অধিকার করার জন্য তারা (মেসি-সুয়ারেজরা) ক্ষুধার্ত।’

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।