টি-টোয়েন্টি সিরিজ ওয়েস্ট ইন্ডিজের


প্রকাশিত: ০৬:০০ এএম, ২৯ আগস্ট ২০১৬

বৃষ্টির বাধায় ভারত-ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টি-টোয়েন্টি শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়েছে। আর এতেই সিরিজ জিতে গেল ওয়েস্ট ইন্ডিজ।

রোববার ফ্লোরিডার সেন্ট্রাল ব্রনওয়ার্ড রিজিওন্যাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে টস হেরে ব্যাট করতে নেমে দুই বল বাকি থাকতে ১৪৩ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। ২৫ বলে ৫টি চার আর দুটি ছক্কায় ৪৩ রান করা জনসন চার্লস চেষ্টা করেছিলেন। কিন্তু নিজের ইনিংস বড় করতে পারেননি। বিশ্ব চ্যাম্পিয়নদের আর কোনো ব্যাটসম্যান বিশের ঘরেও যেতে পারেননি।

দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রান করেন লেন্ডল সিমন্স। ১৮ রান করে ফিরেন অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েইট। ভারতের পক্ষে অমিত মিশ্র নেন ৩ উইকেট।

জবাবে ২ ওভারে কোনো উইকেট না হারিয়ে ১৫ রান করে ভারত। রোহিত শর্মা ১০ ও অজিঙ্কা রাহানে ৪ রানে অপরাজিত থাকেন। এরপর বৃষ্টি নামলে আর খেলা সম্ভব হয়নি।

এর আগে প্রথম টি টোয়েন্টি ম্যাচে ভারতকে নাটকীয় ভাবে ১ রানে হারায় ওয়েস্ট ইন্ডিজ।  ফলে দুই ম্যাচের সিরিজ ১-০ ব্যবধানে জিতেছে ওয়েস্ট ইন্ডিজ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।