ম্যান সিটির টানা তৃতীয় জয়


প্রকাশিত: ০৪:১৪ এএম, ২৯ আগস্ট ২০১৬

রাহিম স্টার্লিংয়ের জোড়া গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পেলো ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৩-১ ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে পেপ গার্দিওয়ালার দল।  

রোববার ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে শুরুতেই এগিয়ে যায় ম্যান সিটি। ম্যাচের ৭ মিনিটে নোলিতোর বাড়ানো বলে গোল করে দলকে লিড এনে দেন ইংলিশ মিডফিল্ডার স্টার্লিং। ম্যাচের ১৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফার্নানদিনহো। কেভিন ডি ব্রুইনের দারুণ এক ফ্রি কিকে বক্সের সামনে পেয়ে হেডে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের এই মিডফিল্ডার। ফলে ২-০ তে এগিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে খেলায় ফেরার চেষ্টা করে ওয়েস্ট হ্যাম। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫৮তম মিনিটে ব্যবধান কমান আন্তোনিও। ব্যবধান কমানোর পর সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে সফরকারীরা।

তবে উল্টো ম্যাচের যোগ করা সময়ে সিলভার বুলেট গতির শট ফিরে বার কাঁপিয়ে। ফিরতি বল নাসরি বাড়ান সিলভাকে। তার কাছ থেকে বল পেয়ে ঠাণ্ডা মাথায় জাল খুঁজে নেন স্টার্লিং। বাকি সময় আর গোল না হলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে সিটিজেনরা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।