বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের চূড়ান্ত সূচি


প্রকাশিত: ০২:৫২ এএম, ২৭ আগস্ট ২০১৬

তিনটি ওয়ানডে ও দু’টি টেস্ট খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড। বৃহস্পতিবার দেশটির ক্রিকেটারদের সঙ্গে আলোচনার পর বাংলাদেশ সফর নিশ্চিত করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

বাংলাদেশে এসে তিন দিন বিশ্রাম নিয়ে ৪ অক্টোবর প্রথম মাঠে নামবে তারা। ফতুল্লায় একটি ওয়ানডে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। এরপর ৭ অক্টোবর ঢাকায় প্রথম ওয়ানডে ম্যাচে নামবে তারা। সেখানেই একদিন বিরতি দিয়ে ৯ অক্টোবর দ্বিতীয় ওয়ানডে খেলবে দলটি। এরপর ১২ অক্টোবর চট্টগ্রামে তৃতীয় ওয়ানডেতে নামবে তারা।

bangladesh

এরপর আটদিন বিরতি দিয়ে ২০ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্ট খেলতে নামবে তারা। যদিও এর মাঝে এমএ আজিজ স্টেডিয়ামে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের। এরপর ২৮ অক্টোবর শেষ টেস্ট খেলতে আবার ঢাকায় ফিরবে ইংলিশরা।

চলতি বছরে টি-টোয়েন্টি ছাড়া কোন আন্তর্জাতিক ম্যাচ খেলেনি বাংলাদেশ। গত নভেম্বরে শেষ টেস্ট ও ওয়ানডে ম্যাচ খেলেছিল টাইগাররা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।