বাংলাদেশ সফরে নাও আসতে পারেন কুক


প্রকাশিত: ০৬:৩১ এএম, ২৬ আগস্ট ২০১৬

সব শঙ্কা উড়িয়ে বাংলাদেশে সফরে আসার সবুজ সংকেত দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)! বাংলাদেশ সফর পরিকল্পনা অনুযায়ীই এগোবে বলে জানিয়েছে তারা। আগামী ৩০ সেপ্টেম্বর ঢাকায় পা রাখার কথা ইংল্যান্ড ক্রিকেট দলের। এই সফরে টাইগারদের বিপক্ষে ৩টি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচ খেলবেন ইংলিশ। তবে বাংলাদেশ সফরে নাও আসতে পারেন অ্যালিস্টার কুক।

যদিও দুঃশ্চিন্তার কোনো কারণ নেই ইংল্যান্ডের টেস্ট অধিনায়কের আসা নিয়ে শঙ্কা থাকায়। কোনো নিরাপত্তা অজুহাত নয়, একান্ত ব্যক্তিগত কারণেই আসন্ন সফরে দলের সঙ্গে যোগ না দিতে পারেন বলে জানিয়েছে ইংলিশ মিডিয়া। কী সেই কারণ?

দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন কুক। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে হতে পারে ৩১ বছর বয়সী এই ক্রিকেটারের। অপরদিকে তিনি আসতেও পারেন এ জন্য যে বাংলাদেশ সফরে কিছুটা নিরাপত্তা উদ্বেগ থাকায় দলনেতা দলের বাইরে থাকলে চলে না। তাই বাকি খেলোয়াড়দের মনোবল চাঙ্গা রাখতে বাংলাদেশে আসার সম্ভাবনাও বয়েছে কুকের।

এনইউ/এমএস


পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।