ইউরোসেরা হয়েই পিকেকে খোঁচালেন রোনালদো


প্রকাশিত: ০৩:৪৫ এএম, ২৬ আগস্ট ২০১৬

ক্রিশ্চিয়ানো রোনালদো ও জেরার্ড পিকে। দুজন খেলেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবে। রোনালদোর ক্লাব রিয়াল মাদ্রিদ আর পিকে খেলেন বার্সেলোনার হয়ে। স্বভাবতই বার্সার সতীর্থ লিওনেল মেসির দারুণ ভক্ত পিকে। আর রিয়ালের প্রাণভোমরা রোনালদোকে তার অতটা পছন্দ না হওয়ারই কথা!

তাই বলে রোনালদোকে ব্যঙ্গ করবেন পিকে? হ্যাঁ, কয়েক মাস আগে মেসি-সুয়ারেজদের সামনে রোনালদোর কালমা (শান্ত হও) উদযাপন নিয়ে উপহাস করেছিলেন বার্সা ডিফেন্ডার। যা ভালো লাগেনি পর্তুগিজ সুপারস্টারের। এছাড়া চ্যাম্পিয়নস লিগে সহজ গ্রুপে পড়ায় গত মৌসুমে শিরোপা জিতেছিল রিয়াল, এমন মন্তব্যও করেছিলেন পিকে।

ইউরোসেরা ফুটবলারের পুরস্কার জিতেই পিকের কথা ও ব্যঙ্গের জবাব দিলেন রোনালদো! বার্সার স্প্যানিশ ডিফেন্ডারকে খোঁচালেন এভাবে, ‘ঠিক আছে, আমি তার জবাব দিচ্ছি না। যা আমি পিকেকে বলতে চাই, তা যেন সে আমার টুইটার পেজে গিয়ে দেখে নেয়। যেখানে রয়েছে একটি সুন্দর ছবিও।’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।