ইংল্যান্ড আসবে আশাবাদী মাহমুদউল্লাহও


প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৫ আগস্ট ২০১৬

আগের দিন এক বার্তায় ইংল্যান্ডকে বাংলাদেশে আসার আহ্বান জানান বাংলাদেশ দলের সীমিত ওভার ম্যাচের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাদের সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার বিশ্বাস থেকেই ইংল্যান্ড আসবে বলে আশাবাদী টাইগার অধিনায়কের। মাশরাফির মতো মাহমুদউল্লাহও আশাবাদী বাংলাদেশে আসবে ইংলিশরা। দারুণ একটি প্রতিদ্বন্দ্বিতামূলক সিরিজ খেলবেন বলেই বিশ্বাস এ ব্যাটসম্যানের।

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচ শেষে মাহমুদউল্লাহ বলেন, ‘আমার মনে হয় যে ইস্যুটা নিয়ে কথা হচ্ছে এটা গ্লোবাল ক্রাইসিস। আমার মনে হয় বোর্ড থেকে তারা আরো ভালো বলতে পারবেন। আমরা আশাবাদী ইংল্যান্ড আসবে। আমরা একটা প্রতিদ্বন্দ্বিতামূলক সিরিজ খেলবো।’

ইংল্যান্ড আসবে কি আসবে না, তা নিয়ে মাথা ঘামাচ্ছেন না টাইগাররা। নিজেদের সেরা প্রস্তুতিটাই নিচ্ছেন তারা। অন্য কোনো দিকে ফোকাস না রেখে খেলাতেই ফোকাস রয়েছে বলে জানান মাহমুদউল্লাহ। ইংল্যান্ড আসবে ভেবে নিজেদের প্রস্তুত করছেন বলে জানান তিনি।

‘আমরা শুধু আমাদের প্রস্তুতি নিয়ে চিন্তা করছি। আমার আশা করছি ইংলিশরা আসবে। আমরা খেলার জন্যই প্রস্তুত হচ্ছি। আমাদের ফোকাসটা ওই দিকেই। ওয়ানডে এবং টেস্ট সিরিজ দুটোতেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট খেলবো। আমরা আমাদের কাজগুলো যেন ঠিকঠাক মতো করতে পারি, প্রস্তুতি নিতে পারি ওটা নিয়েই আমরা চিন্তা করছি। এর বাইরে কিছু চিন্তা করছি না।’

আগামী ৩০ সেপ্টেম্বর তিনটি ওয়ানডে ও দু’টি টেস্ট খেলতে ঢাকায় আসার কথা ইংল্যান্ডের। কিন্তু সাম্প্রতিক সময়ে গুলশান ও শোলাকিয়ায় জঙ্গীদের সন্ত্রাসী হামলায় বদলে গেছে প্রেক্ষাপট। তাই দেশের নিরাপত্তা ও সুযোগ-সুবিধা সরেজমিনে দেখতে ঢাকায় আসে ইংল্যান্ডের প্রতিনিধি দল। তবে সন্তুষ্ট হয়নি তারা। তাই বিষয়টি ছেড়ে দিয়েছেন খেলোয়াড়দের উপর। আজ বৃহস্পতিবার রাতেই ইংলিশ খেলোয়াড়দের সঙ্গে বসার কথা ইসিবির।

আরটি/ এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।