বাংলাদেশের বিপক্ষে বেলকে চান না নাসের


প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২৫ আগস্ট ২০১৬

এক সময় ইংল্যান্ডের টেস্ট দলের অপরিহার্য অংশ ছিলেন ইয়ান বেল। সেই বেলই কিনা বেশ কিছুদিন ধরেই জাতীয় দলের বাইরে রয়েছেন। বাংলাদেশের বিপক্ষে টেস্ট ফরম্যাটে ফিরতে পারেন বেল। তবে আসন্ন সিরিজে বেলকে ইংল্যান্ড দলে নেয়ার পক্ষে নন নাসের হুসাইন।

বেলের দলে ফেরা নিয়ে ইংল্যান্ডের সাবেক তারকা এই ক্রিকেটার বলেন, ‘উপমহাদেশে বেলের রেকর্ড নিয়ে কোনো সন্দেহ নেই। আমি মনে করি তার গড় চল্লিশেরও উপরে। তবে সাম্প্রতিক সময়ে তার ফর্ম নেই। বিশেষ করে আমিরাতে হতাশ করেছে সে। আমি ভবিষ্যতের কথা ভেবে বলছি, বিশেষ করে বাংলাদেশ সফরে বেলকে সুযোগ দেয়ার পক্ষে নই আমি।’

গত দক্ষিণ আফ্রিকা সফরে ফর্মহীনতার কারণে দল থেকে বাদ পড়েন তিনি। গত বছরের নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেছিলেন বেল। ওই সিরিজে নামের প্রতি সুবিচার করতে পারেননি। ঘরোয়া ক্রিকেটের লঙ্গার ভার্সনে খুব বেশি ভালো করতে না পারলেও ঘরোয়া টি-টোয়েন্টিতে ভালো করেছেন তিনি। ওয়ারউইকশায়ারের হয়ে এবারের আসরে সর্বোচ্চ রান সংগ্রাহক বেল। ১৪ ইনিংসে পাঁচটি হাফ সেঞ্চুরিতে করেছেন ৪৮৯ রান। যা নজর কাড়তে পারে ইংল্যান্ডের কোচ ট্রেভর বেয়লিসের।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।