স্মিথের পরিবর্তে অস্ট্রেলিয়ার অধিনায়ক ওয়ার্নার


প্রকাশিত: ০৪:৫৪ এএম, ২৫ আগস্ট ২০১৬

শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর আসন্ন সিরিজে মনোনিবেশের জন্য বিশ্রামে পাঠানো হয়েছে অস্ট্রেলিয়ার নিয়মিত অধিনায়ক স্টিভেন স্মিথকে। আর স্মিথের পরিবর্তে সিরিজের বাকি ম্যাচগুলোর জন্য দায়িত্ব পেলেন ওয়ার্নার। ক্রিকেট অস্ট্রেলিয়া বিষয়টি নিশ্চিত করেছে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক রড মার্শ এক বিবৃতিতে বলেন, ‘আসছে ১২ মাসে স্টিভকে অনেক ম্যাচ খেলতে হবে। আমরা চাই সে নিজেকে সময় দিক এবং নির্ভার হওয়ার সময় নিক। গেল পাঁচ ম্যাচে সে ভালো সুযোগ দিয়েছে দলকে।’

তিনি আরো বলেন, ‘তারপরও আমাদের পরিকল্পনা ছিল, প্রথম দু’ম্যাচের ফলাফল যাই হোক, আমরা স্টিভকে বিশ্রাম দেবো। পরের মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে তার সতেজ হওয়া প্রয়োজন।’     

ডাম্বুলা ও ক্যান্ডিতে পরবর্তী তিনটি ওয়ানডে ও দু’টি টি-টোয়েন্টির জন্য ওয়ার্নারকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়া ওয়ানডে দলের হয়ে ২৩তম ও টি-টোয়েন্টি দলের ১০ম অধিনায়ক হিসেবে দায়িত্ব নিচ্ছেন ওয়ার্নার।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।