আমি ইউরোপসেরার দাবিদার : গ্রিজমান


প্রকাশিত: ১২:০২ পিএম, ২৪ আগস্ট ২০১৬

দুর্দান্ত একটি মৌসুম কাটানোয় ইউরোপসেরার দৌড়ে রয়েছেন গ্যারেথ বেল, ক্রিশ্চিয়ানো রোনালদো ও অ্যান্টোনিও গ্রিজমান। কার হাতে উঠছে এই পুরস্কার? উত্তরটা দিয়ে দিলেন গ্রিজমানই! নিজেকে ইউরোপসেরার দাবিদার মনে করে করছেন ফরাসি এই ফরোয়ার্ড।

ক্লাব ফুটবলে অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে দারুণ পারফর্ম করেছেন গ্রিজমান। ১৩ ম্যাচে ৭ গোল করে অ্যাটলেটিকোকে চ্যাম্পিয়ন লিগের ফাইনালে তোলার নায়ক তো ২৫ বছর বয়সী ফরাসিই। ২০১৫-১৬ মৌসুমে স্প্যানিশ ক্লাবটির হয়ে ৫৪ ম্যাচ খেলে নামের পাশে যোগ করেছেন ৩২ গোল।

জাতীয় দলের হয়েও আলো ছড়িয়েছেন গ্রিজমান। ঘরের মাঠে অনুষ্ঠিত উয়েফা ইউরোতে ফ্রান্সকে ফাইনালে তুলেছেন তিনি। দুর্ভাগ্য তার। রোনালদোর পর্তুগালের কাছে ১-০ গোলে হেরে শিরোপা বিসর্জন দিয়েছে ফরাসিরা। বড় কোনো শিরোপা জিততে না পারলেও নিজেকে ইউরোপ সেরার দাবিদার মানছেন গ্রিজমান।

২৪সাতাকে ২৫ বছর বয়সী গ্রিজমান বলেন, ‘আমি গর্বিত এই ভেবে যে ফ্রান্সকে ফাইনালে তুলতে পেরেছি। এর মানে, ইউরোপসেরার দৌড়েই ভালোভাবেই আছি। আমি দাম্ভিক নই। তবে আমি এই পুরস্কারের দাবিদার। কেননা জাতীয় দল ও ক্লাবের হয়ে দুর্দান্ত একটি মৌসুম পার করেছি।’

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।