অনুশীলনে যোগ দিলেন সাকিব


প্রকাশিত: ১১:৪৬ এএম, ২৪ আগস্ট ২০১৬

ফুটবল খেলতে খুব ভালবাসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ কথা বাংলাদেশের ক্রিকেটের নুন্যতম খবর রাখেন তারা কম বেশি সবাই জানেন। ইংল্যান্ড সিরিজকে লক্ষ্য রেখে বাংলাদেশ জাতীয় দলের প্রাথমিক ক্যাম্প শুরু হবার পর আজ বুধবার প্রথমবার দলের সঙ্গে অনুশীলন যোগ দিয়েই সতীর্থদের সঙ্গে ফুটবল খেললেন তিনি।

গত ২০ জুলাই ৩০ সদস্যের প্রাথমিক দল নিয়ে কন্ডিশনিং ক্যাম্প শুরু হয় বাংলাদেশ ক্রিকেট দলের। সে সময় ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলতে ওয়েস্ট ইন্ডিজ চলে যান সাকিব। তাই বাংলাদেশের দলের কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে পারেননি তিনি।

সিপিএলে নিজের দলকে চ্যাম্পিয়ন করে দেশে ফিরেছেন প্রায় দুই সপ্তাহ হয়ে গেছে। এরই মাঝে ছুটি নিয়ে স্ত্রী-কন্যাসহ মালদ্বীপে ঘুরতে যান তিনি। সেখান থেকে ফেরেন দু’দিন আগে। ওই সময় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আসলেও অনুশীলনে যোগ দেননি। আজই প্রথম সতীর্থদের সঙ্গে অনুশীলন করেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।