প্রেম ও বিয়েতে অনীহা লোপেজের


প্রকাশিত: ০৮:৪৩ এএম, ২৪ জানুয়ারি ২০১৫

প্রেম এবং বিয়ের সিদ্ধান্ত থেকে দূরে সরে এসেছেন মার্কিন পপ তারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ।  টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, লোপেজের তিনবার বিয়ে ভেঙেছে। কয়েকবার প্রেমের সুতাও ছিঁড়েছে। অবশ্য লোপেজ নিজেকে উপযুক্ত প্রেমিকা এবং স্ত্রী হিসেবেই মনে করেন। কিন্তু যাদেরকে এতদিন মন দিয়ে এসেছেন, তাদের কেউই তাকে বোঝেনি বলে মনে করেন তিনি। কিন্তু আর ভুল করতে চান না ৪৫ বছর বয়সী এই মার্কিন গায়িকা-অভিনেত্রী।

এ প্রসঙ্গে জেনিফার লোপেজ বলেন, `এখন এমন সময় এসেছে, যখন আমি ছাড়া আমাকে সামলানোর কেউ নেই। অতএব এখন ভুল সিদ্ধান্তের জন্য অনুশোচনা করে নিজেকে কষ্ট দিতে চাই না। তাই প্রেম এবং বিয়ের সিদ্ধান্ত থেকে দূরেই অবস্থান করছি।`

সূত্রটি আরো জানিয়েছে, ১৯৯৭ সালে কিউবান ওয়েটার ওজানি নোয়াকে বিয়ে করেছিলেন লোপেজ। এক বছর পরই সেই বিয়ে ভেঙে যায়। এরপর ২০০১ সালে অভিনেতা-নৃত্যশিল্পী ক্রিস জুডকে বিয়ে করেও সুখী হতে পারেননি। তবে ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করে থিতু হয়েছিলেন। কিন্তু এক দশক পর সেই বিয়েটাও ভেঙে যায়।

বিয়ের মতো লোপেজের প্রেমিকের তালিকাও দীর্ঘ। সঙ্গীতশিল্পী পি-ডিডি, হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেক এবং নৃত্যশিল্পী ক্যাসপার স্মার্টের সঙ্গে প্রেমের সাম্পানে ভাসলেও বিয়ের তীরে যেতে পারেননি লোপেজ।

এইচএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।