লন্ডনেও নারী কেলেঙ্কারিতে জড়ালেন বোল্ট


প্রকাশিত: ০৫:১১ এএম, ২৪ আগস্ট ২০১৬

ট্রেবলের হ্যাটট্রিক করার একদিন পরই তার বোন ক্রিস্টিনি বোল্ট হিল্টন জানিয়ে দিলেন, বোল্টের প্রেমের খবর। দীর্ঘদিনের বান্ধবী কাসি বেনেতের সঙ্গেই মন দেয়া-নেয়া চলছে গতি মানবের। ক্রিস্টিনি এটাও জানিয়ে দিয়েছিলেন অচীরেই বিয়ে করতে যাচ্ছেন বোল্ট-কাসি। কিন্তু এর মধ্যে একের পর এক নারী কেলেঙ্কারিতে জড়াচ্ছেন এই গতি তারকা।

রিও`র একটি হোটেলে তিন নারীর সঙ্গে অভিসারের ছবি ইন্টারনেটে ভাইরাল হওয়ার দুদিন পর আবারও একই কাণ্ড ঘটিয়েছেন বোল্ট। তবে এবার রিওতে নয় লন্ডনে। লন্ডনের সহো নাইট ক্লাবে বোল্টকে দেখা গেল চার নারীর সাথে। সারারাত হোটেল চিরাক লি সোরে কাটান বোল্ট। রাতভর সেখানে পার্টি করেন এই স্প্রিন্টার।

bolt

ক্লাব বন্ধ হওয়ার সময় এলে কয়েক নারীকে নিজের হোটেলেই নিয়ে যান। জ্যামাইকান তারকা। হোটেল থেকে বের হওয়ার সময়ই খোলামেলা পোষাকের এক নারী ছিলেন বোল্টের সঙ্গে। কিন্তু নাইট ক্লাবে পৌঁছানোর পর আরো কয়েক নারীর সাথে সময় কেটেছে তার।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।