ব্রাজিলের হয়ে খেলতে বার্সার অনুমতি পেলেন নেইমার


প্রকাশিত: ১২:৩৭ পিএম, ২৩ আগস্ট ২০১৬

আগামী ১ ও ৬ সেপ্টেম্বর ইকুয়েডর ও কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচ রয়েছে ব্রাজিলের। এই ম্যাচ দুটোতে ব্রাজিলের হয়ে খেলতে বার্সার অনুমতি পেলেন নেইমার। এর জন্য আগামী রোববার অ্যাটলেটিক বিলবাওয়ের বিপক্ষে বার্সার হয়ে খেলতে পারছেন না তিনি। স্প্যানিশ মিডিয়া স্পোর্ট এবং মুন্ডো দেপোর্তিভো দাবি করছে এমনটাই।

তারা জানিয়েছে, অলিম্পিকে প্রথমবারের মতো সোনা জিতেছে নেইমার। তবে বাজেভাবে শুরু হওয়ায় গোটা টুর্নামেন্টেই সমালোচনার তীরে বিদ্ধ ছিলেন তিনি। এতে বড়সড় এক ধকল গেছে তার ওপর দিয়ে। এছাড়া ইনজুরি সমস্যাও রয়েছে নেইমারের। সব মিলে আরো কিছুদিন নিজ দেশে ছুটি কাটানোর জন্য ২৪ বছর বয়সী ফরোয়ার্ডকে অনুমতি দিয়েছেন বার্সেলোনা কোচ লুইস এনরিক।

মুন্ডো দেপোর্তিভো আরো জানিয়েছে, নেইমারের জায়গায় বার্সার নিয়মিত একাদশে খেলছেন আরদা তুরান। তুরস্কের এই তারকা নেইমারের অভাবটা পূরণ করছেন। যা আশান্বিত করছে এনরিককে!

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।