দেশবাসীর দোয়ায় ভালো আছি : মোস্তাফিজ


প্রকাশিত: ০৮:৪০ এএম, ২২ আগস্ট ২০১৬

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে ভারত থেকে ইনজুরি নিয়ে দেশে ফিরেছিলেন বাংলাদেশের বিস্ময়বালক মোস্তাফিজুর রহমান। এরপর প্রায় এক মাস রিহ্যাবে থাকার পর সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ খেলতে লন্ডনে যান কাটার মাস্টার। কিন্তু সেখানেও দুর্ভাগ্য পিছু ছাড়েনি। দুই ম্যাচ খেলেই ইনজুরিতে পড়েন তিনি। আর তাতে প্রায় ছয় থেকে নয় মাসের জন্য ছিটকে যান তিনি। তবে অস্ত্রোপচারের পর এখন ভালো আছেন বলে জানান মোস্তাফিজ।

অস্ত্রোপচার শেষে গত শুক্রবার দেশে ফেরার কথা থাকলেও আজ সোমবার দেশে ফেরেন মোস্তাফিজ। লন্ডন থেকে ১১ ঘণ্টার ভ্রমণ শেষে এদিন সকাল ১১ টা ৩৫ মিনিটে ঢাকায় পা রাখেন তিনি। এরপর হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ অনেক ভালো, আল্লাহ ভালো রেখেছেন। কাজ করতে আরও ভালো হবে। আপনাদের দোয়া আছে, দেশবাসীর দোয়া আছে।’

দেশে ফিরলেও এখন নিজের গ্রামের বাড়ি সাতক্ষীরায় যাচ্ছেন না তিনি। আপাতত ক্যান্টনমেন্টে মামার বাসায় থাকবেন তিনি। সেখানে ইংল্যান্ডের ডাক্তার অ্যান্ড্রু ওয়ালেসের পরামর্শ অনুযায়ী কাজ করে যাবেন তিনি, ‘অস্ত্রোপচারের পর ডাক্তার আমাকে কাজ দেখিয়ে দিয়েছে এবং দেবাশীষ দাকে বুঝিয়ে দিয়েছে। কিভাবে কি করতে হবে বুঝিয়ে দিয়েছে। সে অনুযায়ী কাজ করবো। তবে চার সপ্তাহ পর থেকে আমার কাজটা আরও বাড়তে থাকবে।’

মোস্তাফিজকে পেতে বেশ কাঠখড় পুড়িয়ে ছিল সাসেক্স। কিন্তু মোস্তাফিজের মত দুর্ভাগ্য তাদেরও। প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে দলকে জেতানোর পর তাদের প্রত্যাশার পারদ আরও উঁচুতে ছিল। কিন্তু অনাকাঙ্ক্ষিত ইনজুরিতে পড়ে আর খেলতে পারেননি। তাই স্বাভাবিকভাবেই খেলতে না পারায় খারাপ লাগছে বলে জানান মোস্তাফিজ।

আরটি/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।