ঢাকায় পা রাখলেন মোস্তাফিজ


প্রকাশিত: ০৬:০১ এএম, ২২ আগস্ট ২০১৬

বড় আশা নিয়েই ইংলিশ কাউন্টিতে খেলতে গিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। অভিষেকটাও দারুণ হয়েছিল তার। দুর্ভাগ্য কাটার মাস্টারের, বেশি দূর এগোতে পারেননি। কাঁধের পুরনো ইনজুরিতে নতুন করে ব্যথা পান তিনি। তাই সার্জনদের পরামর্শ অনুযায়ী লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে কাঁধের অস্ত্রোপচার করান মোস্তাফিজ।

অস্ত্রোপচার শেষে গত শুক্রবারই দেশে ফেরার কথা ছিল মোস্তাফিজের। কিন্তু অস্ত্রোপচারের ধকল কাটাতে আরো দুদিন সেখানে ছিলেন কাটার মাস্টার। লন্ডন থেকে ১১ ঘণ্টার ভ্রমণ শেষে আজ সোমবার বেলা ১১টা ৩৫ মিনিটে (বাংলাদেশ সময়) ঢাকায় পা রাখেন তিনি।

প্রসঙ্গত, কাউন্টি খেলতে গিয়ে কাঁধের পুরনো ইনজুরিতে নতুন করে ব্যথা পাওয়ায় শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয় মোস্তাফিজুর রহমানকে। প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের তত্ত্বাবধানে ১১ আগস্ট (বৃহস্পতিবার) বাংলাদেশ সময় রাত ১০টায় (ইংল্যান্ডের স্থানী সময় বিকেল ৪টা) লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে ভালোভাবেই সম্পন্ন হয় কাটার মাস্টারের কাঁধের অস্ত্রোপচার।

এআরবি/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।