৩৪ বলে সেঞ্চুরি করলেন মিসবাহ


প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২১ আগস্ট ২০১৬

বয়স মাত্র ৪২ বছর! এ বয়সেও কম যান না মিসবাহ-উল-হক। ব্যাট হাতে ঝড় তুলতে পারেন। বাঘা বাঘা বোলারদের শাসন করতে কোনো ভয় নেই তার। তা আরো একবার প্রমাণ করলেন ‘বুড়ো’ মিসবাহ। নরওয়ের অসলোতে একটি চ্যারিটি ম্যাচে ৩৪ বলে সেঞ্চুরি করেছেন পাকিস্তানের টেস্ট অধিনায়ক। যার মধ্যে ছিল ১২টি ছক্কার মার।

আন্তর্জাতিক ম্যাচে আরো কয়েক বছর পাকিস্তানের হয়ে প্রতিনিধিত্ব করতে পারবেন, সেটাই প্রমাণ করার চেষ্টা করলেন মিসবাহ। বয়স কোনো বাধা নয়, বরং ইচ্ছাটাই বড়। বয়সে বুড়িয়ে গেলেও তারুণ্যের মানসিকতা তাকে এ পর্যায়ে নিয়ে এসেছে।

এই ম্যাচে খেলার কথা ছিল তামিম ইকবাল। কিন্তু জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দেয়ায় সেখানে যেতে পারেননি তামিম। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে নিজেকে প্রস্তুত করছেন মারকুটে এই ব্যাটসম্যান। নরওয়ের এই ম্যাচে খেলেছেন ম্যাচ-ফিক্সিংয়ের সঙ্গে জড়িয়ে পড়া পাকিস্তানের পেসার মোহাম্মদ আসিফ।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।