মেসিদের ছেড়ে গার্দিওলার সিটিতে ব্রাভো


প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২১ আগস্ট ২০১৬

বেশ কিছুদিন ধরে গুঞ্জনটি বেশ চাউর হয়েছিল, বার্সেলোনা ছাড়ছেন ক্লদিও ব্রাভো। নতুন ঠিকানায় পাড়ি জমাচ্ছেন চিলিয়ান এই গোলরক্ষক। তাকে দলে ভেড়াতে মরিয়া ছিল ম্যানচেস্টার সিটি। গুঞ্জনটা আর গুঞ্জন থাকলো না, রূপ নিলো বাস্তবে। মেসিদের ছেড়ে পেপ গার্দিওলার ম্যানসিটিতে যোগ দিচ্ছেন ব্রাভো। বিষয়টি নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি।

বার্সার টেকনিক্যাল সেক্রেটারি রবার্ট ফার্নান্দেজ বলেন, ‘ক্লদিও ব্রাভোর চুক্তির বিষয়ে ম্যানসিটির সঙ্গে আলোচনা চলছে। আমাদের নতুন একজন গোলরক্ষক দরকার। কেননা ব্রাভো বার্সা ছাড়ছে।’

২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ ছেড়ে বার্সায় নাম লেখান ব্রাভো। কাতালান ক্লাবটির গোলবারে অসাধারণ কৃতিত্ব দেখিয়েছেন তিনি। ভালদাসের স্থলাভিষিক্ত এই গোলরক্ষক বার্সার হয়ে দুই মৌসুমেই লা লিগার শিরোপা জিতেছেন। জিতেছেন চ্যাম্পিয়নস লিগের ট্রফিও। এভাবে বেশ কয়েকটি ট্রফি জয়ের পর মেসিদের সঙ্গে উল্লাসে মেতেছেন চিলির এই গোলরক্ষক।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।