শুরুতেই ‘তারা’ হয়ে জ্বললেন হিগুয়েন


প্রকাশিত: ০১:৩২ পিএম, ২১ আগস্ট ২০১৬

৯০ মিলিয়ন ইউরোর বিনিময়ে নাপোলি ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমান গঞ্জালো হিগুয়েন। কেন তাকে এতো মূল্য দেওয়া হলো? তা প্রমাণের অপেক্ষায় ছিলেন তিনি। ইতালিয়ান জায়ান্ট ক্লাবটিতে শুরুতেই ‘তারা’ হয়ে জ্বললেন হিগুয়েন। শনিবার রাতে তার অসাধারণ নৈপূণ্যে ফিওরেন্তিনাকে ২-১ ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস। আর তাতে জয় দিয়েই ইতালিয়ান সিরি`আর যাত্রা শুরু করলো জুভরা।

তুরিনোর জুভেন্টাস স্টেডিয়ামে ম্যাচের সূচনাটা ভালোই ছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জুভেন্টাসের। খেলার ৩৭তম মিনিটে সামি খেদিরার গোলে লিড নেয় তারা (১-০)। প্রথমার্ধে এভাবে এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় জুভরা। ম্যাচের ৭০তম মিনিটে জুভেন্টাসের জালে বল জড়িয়ে সফরকারীদের সমতায় ফেরান ফিওরেন্তিনা নিকোলো কালিনিক (১-১)।

ম্যাচের যখন এই অবস্থা, পয়েন্ট হারানোর ভয় জুভেন্টাসের। ঠিক তখনই জ্বলে ওঠেন হিগুয়েন। ৭৫তম মিনিটে দুর্দান্ত এক গোলে জুভেন্টাসের জয় নিশ্চিত করেন আর্জেন্টাইন এই সুপার স্ট্রাইকার (২-১)। হাফ ছেড়ে বাঁচলেন জুভদের কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রি। রোমাঞ্চকর এক জয় নিয়ে মাঠ ছেড়েছে চ্যাম্পিয়নরা।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।