সোনাজয়ী ব্রাজিলে মুগ্ধ পেলে


প্রকাশিত: ১১:০৯ এএম, ২১ আগস্ট ২০১৬

মারাকানা স্টেডিয়ামে রিও অলিম্পিকের মশাল জ্বালানো কথা ছিল পেলের। শারীরিক অসুস্থতার কারণে মাঠে আসতে পারেননি তিনি। হাসপাতালে বসেই ঘরের ছেলেদের খবর রেখেছেন এই কিংবদন্তী। বিশেষ করে নিজে ফুটবলার হিসেবে নেইমার-জেসুস-বারবোসাদের খবরটা রেখেছেন একটু বেশিই।

এর নেপথ্যে অবশ্য অন্য কারণও আছে। অলিম্পিক ফুটবলে যে কখনো শিরোপা জিততে পারেনি ব্রাজিল। রিও অলিম্পিক-২০১৬তে নেইমারের হাত ধরে সেই সোনা জিতলো ব্রাজিল। মারাকানায় জার্মানিকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়েছে স্বাগতিকরা।

স্বাগতিক হিসেবে সব সুবিধাই আদায় করে নিয়েছে ব্রাজিল। মাঠের ভেতরে ও বাইরে দুর্দান্ত ব্রাজিলে মুগ্ধ পেলে। সোনা জয়ের নেইমারদের অভিনন্দন জানালেন তিনি। তিনবারের বিশ্বকাপজয়ী ফুটবলার টুইটারে লিখেছেন, ‘মারাকানায় আমার অনেক স্মৃতি আছে। আজ আরেকটি স্মৃতি যোগ হলো। অলিম্পিক গেমসের (ফুটবল) শেষটা দারুণ হলো ব্রাজিলের। মাঠে ও বাইরে ব্রাজিলিয়ানরা ছিল দুর্দান্ত।’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।